Movie Review

কেমন ছিল চরকি এর নিঃশ্বাস ওয়েবসিরিজ!!

আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।


গত ১৫ সেপ্টেম্বর চরকি অ্যাপ এ নির্মাতা রায়হান রাফি এর নতুন একটি ওয়েবসিরিজ “নিঃশ্বাস” মুক্তি পেয়েছে, রিলিজের কিছুক্ষণ এর মধ্যে ঝড়ের মতো তুমুল আলোচনায় চলে এসেছে।

কি আছে এই ওয়েব সিরিজে যে, মানুষ এর এত বেশি আকর্শন:

আমরা প্রায় সকলেই জানি, রায়হান রাফি একজন গুণী নির্মাতা যা তার কাজ এর মাধ্যমেই প্রকাশ পায় যেমন কিছুদিন আগেই তার পরান সিনেমা নিয়ে তুলনামূলক ভাবে ব্যাপক জনপ্রিয়তা পান রায়হান রাফি। এইবার তিনি নিঃশ্বাস ওয়েব সিরিজ এর মাধ্যমে সেই জনপ্রিয়তা কে আরো বাড়িয়ে তুললেন।

কি আছে এই নিঃশ্বাস ওয়েব সিরিজে:

এই সিরিজে আমরা নার্স চরিত্রে দেখতে পায় তাসনিয়া ফারিন
তিনি নার্স নীপা এর চরিত্রে অভিনয় করেছেন। মূলত এই ওয়েব সিরিজটি একটি হাসপাতাল কেন্দ্রীক। যেখানে দেখা যায় একজন বাবা তার মেয়ের জন্য অপেক্ষায় আছেন, একজন স্বামী তার স্ত্রীকে নিয়ে হাসপাতালে আছেন দীর্ঘ অপেক্ষা নিয়ে, দেখা যায় তাদের প্রায় সকলের অবস্থায় অনেক করুন।


তাদেরকে দেখে মনে হচ্ছিল নার্স মানে তাসনিয়া ফারিন তাদের কে খুশির সংবাদ দিবেন যা শুনে তাদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে তাদের আপন জন এর কাছে চলে যাবেন, কিন্তু যদি এমন হয় এই নার্স নীপা তাদের সমস্ত খুশিকে এক নিমেষে শেষ করে দিবে তখন কি হবে?

মূলত এই হাসপাতাল এ দেখা যায় যে কয়েকজন মানুষ এর বেচেঁ থাকার লড়াই চলছে ডাক্তার রাও চেষ্টা করছেন তাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করতে। কিন্তু সমস্ত ঘটনা মুহূর্তেই পরিবর্তন ঘটে যায়
অতর্কিত ভাবে, কিছু মুখোষধারি হামলাকারী এসে হাসপাতালে অসংখ্য গোলাগুলি করে, এবং বিধ্বংসী হামলা চালিয়ে যায়

সবাই যখন এই অবস্থায় ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে এই ধ্বংসযজ্ঞ এর থেকে একজন রুখে দাঁড়ায়, এবং শত্রুর মোকাবেলা করতে থাকে, একদম শ্বাসহৃদ্ধকর পরিস্থিতি হয়ে দাড়ায়।
তারা কি পারবে এই তীব্র ধ্বংস যজ্ঞের হাত থেকে নিজেদের রক্ষা করতে নাকি শত্রুর কাছে পরাজিত হবে । দেখতে হলে চরকি তে দেখতে হবে রায়হান রাফি এর নিঃশ্বাস ওয়েব সিরিজ

এক প্রকার অসম্ভব থ্রিলার আর সাসপেন্সন এ ভরপুর এই নিঃশ্বাস ওয়েব সিরিজ। যা আপনার সময় টা নষ্ট করবে না।
তাই, দেরি না করে চরকি অ্যাপ এ এখনি দেখে ফেলুন রায়হান রাফি এর “নিঃশ্বাস”

বি .দ্রঃ বাংলাদেশী সিনেমা, ওয়েব সিরিজ এর পাইরেসি করা সম্পূর্ন বেআইনি। যা কপিরাইট আইন লঙ্ঘন করে, সুতরাং লিংক দেওয়া সম্ভব না। আপনারা ৫০ টাকা খরচ করে চরকি অ্যাপ এ দেখুন কারণ আপনারা যদি হেল্প না করেন তাহলে বাংলাদেশী কোনো সিনেমা বা সিরিজ ঘুরে দাঁড়াতে পারবে না, তাই আসুন সবাই লিংক না খুজে চরকি অ্যাপ এ দেখি এই জনপ্রিয় সিরিজ টি

ধন্যবাদ জানাই সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। যদি কোনো ভুল ত্রুটি থাকে ক্ষমা করবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

আমি একটি ইউটিউব চ্যানেল খুলেছি সবাই একটু সাপোর্ট করবেন প্লিজ,,

এই যে লিংক,,

আমার ইউটিউব চ্যানেল

The post কেমন ছিল চরকি এর নিঃশ্বাস ওয়েবসিরিজ!! appeared first on Trickbd.com.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X