আমার দেখা 2 টা best romance anime series.(Full details)

Intro

আসসালামু আলাইকুম। বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনার সঙ্গে আমার দেখা সবচেয়ে ভালো দুটা রোমান্স এনিমে সম্পর্কে কথা বলব। আশা করি আপনাদের ও ভালো লাগবে। তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

 

(ভয়েস টাইপিং করা হয়েছে যদি কোন বানান ভুল হয়ে যায় , ক্ষমার দৃষ্টিতে দেখবেন)

 

(পর্যাপ্ত পরিমাণে স্ক্রিনশট পোস্টের শেষে দেওয়া আছে)

 

 

এনিমে ক্যাটাগরি : রোমান্স ⤵

আমি যদি বলি সবচেয়ে ভালো রোমান্স এনিমে সিরিজ‌ এই দুটি তাহলে ভুল হবে। আপনি বলতে পারেন আমার দেখা সবচেয়ে ভালো রোমান্স এনিমে সিরিজ এই দুটা। কারন এখনো অনেক এনিমি আছে যা আমি দেখিনি। যদি আপনি গুগলে সার্চ করেন সবচেয়ে ভালো রোমান্স এনিমে সিরিজ, আপনার কাছে অনেক বড় একটা লিস্ট দিয়ে দিবে। যা আপনার মন মত নাও হতে পারে।

 

এইজন্য আমি বাছাই করে আপনাদের সামনে তিনটা রোমান্স এনিমে সিরিজ নিয়ে আসলাম।

আমার দেখা সবচেয়ে ভালো রোমান্স ক্যাটাগরির ‌এনিমে সিরিজ এই দুটা বাদ দিয়ে আরও একটা আছে। এটা আমি লিস্টের অন্তর্ভুক্ত করেনি কারণ এটা অনেক এডাল্ট । আর এডাল্ট কোন কিছু ট্রিকবিডিতে শেয়ার করার পারমিশন নেই। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মেইন পোস্ট শুরু করা যাক।

 

⤵⤵⤵⤵⤵⤵⤵⤵⤵⤵⤵

Attention please

আমি সিরিজ গুলোর কাহিনীও তুলে ধরব, কোন এপিসোড বা ভিডিও এর ক্ষেত্রে আপনি যদি আগেই এর মূল কাহিনী জেনে থাকেন, তাহলে আপনার ভিডিওটি ভালো না লাগতে পারে,

তাই আমি সাজেস্ট করব এনিমি সিরিজ গুলো এর কাহিনী না পড়তে।

 

⤴⤴⤴⤴⤴⤴⤴⤴⤴⤴⤴

 

 

  • 1. Shikimori’s not jast a quite

 

বিবরণী :

এই সিরিজটির একটি সিজন আছে। নিচে সিরিজটির বর্ণনা দেওয়া হল।

 

Type: TV

Studio: Doga Kobo

Date aired: Apr 10, 2022 to Jul 10, 2022

Broadcast: Sundays at 02:00 JST

Status: Completed

Genre: Comedy, Martial Arts, Romance, School, Shounen, Slice of Life, Iyashikei

Country: Japan

Scores: 6.96 by 140,703 reviews

Premiered: Spring 2022

Duration: 23 min

(সংগ্রহকৃত)

 

 

 

কাহিনী:———

 

এই এনিমেশন সিরিজটিতে Yuu Izumi হাই স্কুলে পড়েন। এবং তার সাথে একের পর এক দুর্ঘটনা হয়ে যায়। পরিস্থিতি যতই স্বাভাবিক হোক না কেন যদি কোন দুর্ঘটনা হয় সেটা তার সাথেই ঘটবে। তিনি মনে করেন এটা তার ভাগ্যের দোষ। এটা কেউ পরিবর্তন করতে পারবে না। কিন্তু মিচন শিকিমোরির আসার পর সবকিছু পাল্টে গেছে। তার যেকোনো সমস্যায় সে বাধা হয়ে দাঁড়ায়, এবং তাকে উদ্ধার করে আনে। সে মিচন শিকিমোরির ভরসা তে সে স্কুলের দ্বিতীয় ইয়ারে ওঠে। যেন সে মিচন শিকিমোরির এর সাথে আরো বেশি সময় কাটাতে পারে।মিচন শিকিমোরি অনেক স্মার্ট এবং খেলাধুলার কাজকর্মে পারদর্শী। তাই ক্লাসের অনেক জনপ্রিয় মিচন শিকিমোরি। অপরদিকে Yuu Izumi একজন সাধারণ স্টুডেন্ট। যে সব সময় অনেক ধস্তাধস্তির মধ্য দিয়ে যায়। মিচন শিকিমোরি তাকে প্রত্যেক দুর্ঘটনা থেকে রক্ষা করে। এবং একটুও ব্যথা পেতে দেয় না, সে যত বড়ই দুর্ঘটনা হোক না কেন।মিচন শিকিমোরি “Yuu Izumi”‌ এর জীবনে আসার পর থেকে তার জীবনটা পাল্টে যায়। এবং সে অনেক ভালো অনুভব করতে থাকে। তার দুর্ঘটনা থেকে রক্ষা করতে পারতো কারণ , মিচন শিকিমোরি যখন ছোট ছিলেন তখন তার ভাইয়ের সঙ্গে ক্যারাতে শিখতেন। এবং বড় হয়ে ক্যারাতে বাদ দিয়ে হাইস্কুলে ভর্তি হন। এটাই ছিল এই সিরিজের মূল কাহিনী।

 

 

 

 

2. TONIKAWA: OVER THE MOON FOR YOU (Tonikaku kawai)

 

বিবরণী : এটির একটি সিজন আছে। নিচের সিরিজটির বর্ণনা দেওয়া হলো

 

Type: TV

Studio: Seven Arcs

Date aired: Oct 03, 2020 to Dec 19, 2020

Broadcast: Saturdays at 01:05 JST

Status: Completed

Genre: Comedy, Romance, Shounen, Slice of Life, Iyashikei

Country: Japan

Scores: 7.91 by 348,598 reviews

Premiered: Fall 2020

Duration: 23 min

(সংগ্রহকৃত)

 

 

 

কাহিনী:——-

এখানে মূল যে ক্যারেক্টারটি দেখতে পাই তা হচ্ছে “নাসা ইউজাকি” তার নামের প্রথমে নাসা থাকার কারণে তাকে সবাই ঠাট্টা করে। কারণ নাসা সংস্থাটি মহাকাশ নিয়ে‌ গবেষণা করে । কার ভাগ্যে কখন কিভাবে কেউ বলতে পারেনা, আমরা দেখি ইউজাকি নাসা রাস্তা দিয়ে বাড়িতে যাচ্ছিল। এবং রাস্তার বিপরীত পার্শ্বে অনেক সুন্দর একটি মেয়ে ছিল। সে তখন সেটা দেখছিল। এবং সেটা দেখতে দেখতে হঠাৎ সে একটা ট্রাকের নিচে পড়ে যায়।

তখন মেয়েটি তাকে বাঁচাতে ঝাঁপ দেয়। তখন মেয়ে দিও অনেক চোট পায়। এবং ছেলেটি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকি। তখন মেয়েটির প্রথম ছেলেদের সঙ্গে কথা বলে। এবং ট্রাক ওয়ালাকে বলে একটি অ্যাম্বুলেন্স ডেকে আনতে। আর তখন মেয়েটি চাঁদের আলো বরাবর সোজা চলে যায়।নাসা ইউজাকি তার রক্তাক্ত শরীর নিয়ে মেয়েটির পেছনে যায়। তখন সে মেয়েটিকে দেখতে পায় । এবং সেখানে যায়, নাসা ইউজাকি তাকে বন্ধু হওয়ার প্রস্তাব দেয়। তখন মেয়েটি বলে শুধুমাত্র বিয়ে করলেই তার বন্ধু হবে। এবং তার পরের তিন বছর মেয়েটিকে আর কোনো খুঁজে পাওয়া যায় না। এবং তারপরে হঠাৎ এসে বিয়ে করে এবং একসঙ্গে থাকতে শুরু করে। এখানে তাদের দাম্পত্য জীবনের কাহিনী তুলে ধরা হয়েছে। এই ছিল এই অ্যানিমেশন সেজটির এর মূল কাহিনী। পুরোটা বল্লে পোস্টটা অনেক বড় হয়ে যাবে। তাই আর বড় করতেছিনা আমি।

 

 

 

ডাউনলোড করার নিয়ম: 

 

আপনারা যারা এনিমে ফ্যান তারা সবাই জানে কিভাবে ডাউনলোড করতে হয়। তবুও আমি নিচে লিঙ্ক দিচ্ছি। আপনাদের সুবিধার্থে জাপানিজ এবং ইংলিশ ডাব দুটার লিংক দিচ্ছি।

 

 

 

1 shikimori

 

জাপানিজ: (subspace) Click here to Download

ইংলিশ ডাব:(gogoanime) Click here to watch and download

 

YouTube : (see)(এই প্লেলিস্টে সব এপিসোডেই আছে, সাথে অতিরিক্ত কিছু আছে, থাম্বেল এ এপিসোড নাম্বার দেওয়া আছে, সেটা ফলো করে দেখতে পারেন।) Click here to watch and download in YouTube

 

 

 

 

2 tonikaku

 

জাপানিজ:( animekaizoku)(অ্যাড ব্লক ইউজ না করলে অনেক অ্যাড থাকতে পারে। এখানে .zip আকারে বারোটা ep একসঙ্গে (batch) এবং আলাদা আলাদা করে দেওয়া আছে।)

Click here to Download

ইংলিশ ডাব: (gogoanime)

Click here to watch and download

 

Bangla Subtitles : Bangla Subtitles by subscene

( Subtitle যদি ভিডিওর সঙ্গে না মেলে তাহলে একটু সামনে এবং পিছনে করে ঠিক করে নিবেন।)

 

Screenshot

(স্কিনশট গুলো গুগল বা কোন ধরনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা হয়নি। এটা সরাসরি ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে)

 

Shikimori:

 

  • Gt



 

 

Tonikaku kawai:

 

 

 

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই, দেখা হবে অন্য কোন পোস্ট, সে পর্যন্ত ট্রিকবিডি এর সাথেই থাকুন, যদি আরও এনিমে সংক্রান্ত পোস্ট চান তাহলে কমেন্ট করতে পারেন।

 

ধন্যবাদ

The post আমার দেখা 2 টা best romance anime series.(Full details) appeared first on Trickbd.com.

Leave a Reply

Your email address will not be published.