সাতক্ষীরায় চা বিক্রেতা ইয়াছিন হত্যা, আসামি জাকিরের ১৬৪ ধারায় জবানবন্দি

সাতক্ষীরায় চা বিক্রেতা ইয়াছিন হত্যা, আসামি জাকিরের ১৬৪ ধারায় জবানবন্দি

<![CDATA[

সাতক্ষীরা শহরের সুলতানপুরের চা ব্যবসায়ী ইয়াছিন আলীকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত জাকির হোসেন। সোমবার( ৫ সেপ্টেম্বর) বিকেলে তিনি সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম প্রথম আদালতের বিচারক রাকিবুল ইসলামের কাছে এ জবানবন্দি রেকর্ড করা হয়। গ্রেফতারকৃত জাকির হোসেন সাতক্ষীরা শহরতলীর পারকুকরালি কাঁঠালতলার গুচ্ছ গ্রামের বাচ্চু শেখের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, সাতক্ষীরা শহরের বাইপাস সড়কে একটি বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণের জন্য গত ৩০ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে শহরের সুলতানপুরের শাহবাজ মোল্লার ছেলে ইয়াছিন মোল্লাকে পুরাতন সাতক্ষীরার চায়ের দোকান থেকে ডেকে নিয়ে যায় জাকির হোসেন। ৩১ আগস্ট সকালে বাইপাস সড়কের বকচরা এলাকার নুরুজ্জামানের চিংড়ি ঘেরের পার্শ্ববর্তী নেপিয়ার ঘাসের বাগানসংলগ্ন জলাশয় থেকে পুলিশ ইয়াছিন আলীর গলাকাটা মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী তাছলিমা খাতুন বাদী হয়ে কারো নাম উল্লেখ না করে ৩১ আগস্ট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

ঘটনার বিবরণে জানা যায়, রোববার ভোরে র‌্যাবের বিশেষ অভিযানে শহরতলীর পারকুকরালির কাঁঠালতলা গুচ্ছগ্রামের নিজ বাড়ি থেকে জাকিরকে গ্রেফতার করে। তার বর্ণনা মতে কামাননগরের সাবেক পৌর মেয়র আবদুল জলিলের মাছের ঘেরের দক্ষিণ পাশের বাইপাস সড়কের কালভার্টের নিচের জলাশয় থেকে নিহতের কাটা মাথা উদ্ধার করা হয়। র‌্যাবের কাছে সে স্বীকার করে যে, পাওনা ২০ হাজার টাকা দিতে টালবাহানা করায় তাকে কৌশলে ডেকে নিয়ে বাইপাস সড়কে একাই কুপিয়ে ও গলা কেটে হত্যা করে বলে জানায় জাকির। পরে কাটা মাথাটি কামাননগরের সাবেক পৌর মেয়র আবদুল জলিলের মাছের ঘেরের দক্ষিণ পাশের বাইপাস সড়কের কালভার্টের নিচের জলাশয়ে বস্তায় ভরে ফেলে দেয়। রোববার দুপুরে জাকিরকে সদর থানায় সোপর্দ করা হয়।

 

আরও পড়ুন:  সাতক্ষীরায়-ডোবায়-মিলল-চা-বিক্রেতার-গলাকাটা-মরদেহ

 

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, গ্রেফতারকৃত জাকির হোসেনকে সোমবার দুপুরে আদালতে হাজির করানো হয়। সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম প্রথম আদালতের বিচারক রাকিবুল ইসলামের কাছে সে ইয়াছিন মোল্লাকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ২০ হাজার পাওনা টাকার জন্য ইয়াছিনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে বলে বিচারককে জানিয়েছে। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

]]>

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.