আস্সালামু আলাইকুম।
কেমন আছেন সবাই।ভালো আছেন এটা বলতে হবে না কারন, কাল থেকে দেখতেছি ট্রিকবিডিতে যা ধুম পড়েছে ফ্রি নেটের।
ক্রেডিট আবার যাকে তাকে দিয়েন না।সমাধান নিয়ে আমিই কেবল প্রথম আসলাম। দুবছর পর ট্রিকবিডিতে পোষ্ট করতে বসলাম।তবে ভিজিট করা হয় নিয়মিত।যাইহোক অনেকদিন পর আবার সেই ফ্রিনেটের কথা মনে পড়ে গেলো।যেমন জাবা ফোনের যুগে অপেরা দিয়ে চালাইতাম।জন নীল ভাইয়ের ফ্রি নেট চালাইতাম ইজিনেটের পর এমন দুর্দান্ত স্পীড নিয়ে আসা ফ্রিনেট তৈরি হয় নি।
ইজিনেটের পর কেবল এই ফ্রিনেট গুলো অধিক স্পিডের।দুদিন যাবত অনেকেই চালাচ্ছেন নেট তবে নানা সমস্যার শেষ নেই।
যেমন স্পীড সমস্যা একাউন্ট লিমিট।তাই এটার সমাধান নিয়ে আসলাম।কারন আমিও একাউন্ট করতে গিয়ে এগুলার সস্মুখীন হতে হয়েছে।তবে আমার দেখানো সিস্টেমে একাউন্ট লিমিট হবে না তার গ্যারান্টি আমি দিতে পারবো না।তবে পথ দেখাতে পারি যাতে একাধিক কনফিগ নিতে পারেন।লিমিট হলে যেটা করবেন।লিমিট হয় কারন তাদের সারভার sshocean থেকে লিমিটেশন করে দেয়া হয়।লিমিট হলে আপনি যেটা করবেন ৫ ঘন্টা পর আবার ট্রাই করবেন।তখন আপনি লিমিটেশন এর রিসেট করে আবার একাউন্ট করতে পারবেন।প্রতি একাউন্ট লিমিট ৭দিন। সাতদিন পর পর নতুন একাউন্ট করবেন।একাউন্ট করে সাথে সাথে ট্রাই করতে হলে ১০ মিনিট অপেক্ষা করতে হবে। ১০ মিনিট পর আবার করতে পারবেন।।অনেক সময় ২০ মিনিট বা তার বেশি সময় নেয়।পরবর্তীতে ৩০ দিনের একাউন্ট নিয়ে আসবো যদি লেখার সময় পাই। যাই হোক সমাধান তো হলো এখন মূল কাজে যাই। অস্ট্রেলিয়ান সারভার দিয়ে দেখাচ্ছি।
নিচে screenshort অনুযায়ী কাজ করবেন।কোনটার পর কি করতে হবে ইতিমধ্যে আপনারা জানেন।সমস্যা হলে বলবেন।সো চিন্তার কারন নেই।কমেন্ট করবেন উত্তর দেয়ার চেষ্টা করবো।
Playstore থেকে এপটি ডাউনলোড করুন।
Download Wiregurd

এখান থেকে যেকোন একটা সারভার নেন।
Config Create




wiregurd app অপেন করে পর্যায়ক্রমে কাজটি করুন।এং অনলিমিটেড চালাতে থাকুন।

ডাউনলোড করা ফাইলটি মেমরি থেকে ইমপোর্ট করুন।
ইমপোর্ট ফাইলটি অন করে দিন।

অন্য সিমে ট্রাই করতে পারেন।তবে রবিতে আমার খুব ভালো চলছে। আজ এই পর্যন্তই।
ধন্যবাদ সবাইকে

The post [Free Net] রবি সীমে হাই স্পীডে ফ্রিনেট ব্যবহার করুন।থাকবে না একাউন্ট লিমিট। একদম নতুন কনফিগ। appeared first on Trickbd.com.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *