Misc

স্কুলছাত্রী প্রভার আত্মহত্যা: শিক্ষিকার বিচার দাবি মায়ের

<![CDATA[

নরসিংদীর শিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আইনুন তাজরি প্রভার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা নার্গিস সুলতানা কণিকাকে গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন তার মা নিলুফার ইয়াসমিন রোজিনা। সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী সদর উপজেলা মোড়ের একটি হলরুমে সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

নিলুফার ইয়াসমিন রোজিনা সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শিক্ষিকা নার্গিস সুলতানা কণিকা বিদ্যালয়ে সমাজবিজ্ঞান পড়াতেন। তিনি শিক্ষার্থীদের টার্গেট করে তার কাছে প্রাইভেট পড়ার জন্য কৌশলে চাপ দিতেন। প্রভাকেও প্রায় সময় নানা অজুহাতে বিভিন্ন সময় অপমান করতেন। স্কুল থেকে বাসায় ফিরে এসব বিষয়ে একাধিকবার অভিযোগ করে প্রভা।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) স্কুলে যাওয়ার প্রস্তুতির সময় প্রভা দেখতে পায় তার স্কুল ড্রেসের সালোয়ার ছেড়া। সময় না থাকায় তার মা ড্রেস সেলাই করে দিতে পারেননি। এ সময় সে ট্রাউজার পরে স্কুলে যেতে বাধ্য হয়। ওইদিন ট্রাউজার পড়ে যাওয়ার অজুহাতে শিক্ষিকা নার্গিস সুলতানা কণিকা প্রথমে মাঠে ও পরে শ্রেণিকক্ষে প্রভাকে অপমান ও মারধর করেন। বিষয়টি সে সহ্য করতে না পেরে আত্মহত্যা করতে বাধ্য হন। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওই শিক্ষিকার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষিকা নার্গিস সুলতানা কণিকা পলাতক রয়েছেন।

আরও পড়ুন: স্কুলের ড্রেস না পরায় মারধোর, কীটনাশক খেয়ে থানায় যেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অভিযুক্ত শিক্ষক নার্গিস সুলতানা কণিকাকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। পাশাপাশি মৃত্যুর ঘটনা তদন্তে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলতাফ হোসেনকে তদন্ত কর্মকর্তা করে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাত। সংবাদ সম্মেলনে পলাতক শিক্ষিকা কণিকাকে দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান প্রভার মা।

]]>

Print Friendly, PDF & Email
Related posts
Misc

বিশ্বকাপের বিবেচনায় সৌম্য

<![CDATA[ টি-টোয়েন্টিতে ব্যর্থতার…
Read more
Misc

সাতক্ষীরায় চা বিক্রেতা ইয়াছিন হত্যা, আসামি জাকিরের ১৬৪ ধারায় জবানবন্দি

<![CDATA[ সাতক্ষীরা শহরের সুলতানপুরের চা…
Read more
Misc

অনুদান দেয়ার নামে হাতিয়ে নেয়া হচ্ছে টাকা

<![CDATA[ বাংলাদেশ কর্মচারী কল্যাণ…
Read more
Newsletter
Become a Trendsetter

Sign up for Amarhoster’s Daily Digest and get the best of Amarhoster, tailored for you.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *