Celebrity

‘কেবল তো শুরু’ অভিষেকে গোলের পর অ্যান্টনি

<![CDATA[

ম্যানচেস্টার ইউনাইটেডে অ্যান্টনির অভিষেকটা হয়েছে স্বপ্নের মতো। আর্সেনালের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ের দিনে প্রথম গোলটি করেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার। নতুন ক্লাবের জার্সিতে এমন উজ্জ্বল শুরুর পর উচ্ছ্বসিত সাম্বাবয় প্রতিশ্রুতি দিলেন ভবিষ্যতে আরও ভালো পারফরম্যান্সের।

আয়াক্সের জার্সি গায়ে গত দুই মৌসুমে আলো ছড়িয়ে নজর কাড়েন অ্যান্টনি। এবার দলবদলের শুরু থেকেই আলোচনায় ছিলেন তিনি। ২২ বছর বয়সী উইঙ্গারকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। গ্রীষ্মকালীন দলবদলের একদম শেষবেলায় ৯ কোটি ৫০ লাখ ইউরোর বিনিময়ে ইউনাইটেডে যোগ দেন তিনি, যা বিভিন্ন শর্তপূরণ সাপেক্ষে হতে পারে ১০ কোটি।

এই বিশাল ট্রান্সফার ফি’র কারণে তার কাছে ক্লাবের সমর্থকদের প্রত্যাশাও আকাশচুম্বী। প্রথম ম্যাচেই অবশ্য সব চাপ ঝেড়ে ফেলে দারুণ খেলেছেন এই ২২ বছর বয়সী। করেছেন গোল। শততম ব্রাজিলিয়ান হিসেবে প্রিমিয়ার লিগে নাম লিখিয়ে প্রত্যাশার চাপ সামলে এগিয়ে যেতে আত্মবিশ্বাসী তিনি।

আরও পড়ুন:অভিষেকেই অ্যান্তোনির গোল, উড়ন্ত আর্সেনালকে মাটিতে নামাল ম্যানইউ
 

এদিন ম্যাচের ৩৫ মিনিটে মার্কাস রাশফোর্ডের পাস বক্সে পেয়ে ঠাণ্ডা মাথায় কোনাকুনি শটে গোল করেন অ্যান্টনি। এদিন সবচেয়ে কম বয়সী ব্রাজিলিয়ান হিসেবে (২২ বছর ১৯২ দিন) প্রিমিয়ার লিগে অভিষেকে গোল করেন তিনি।

ম্যাচের পর টুইটারে ক্লাব ও ভক্তদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন এই ব্রাজিলিয়ান। সে টুইটে তিনি লেখেন, ‘কী অবিশ্বাস্য একটা দিন! ম্যানচেস্টার ইউনাইটেডের সব স্টাফ ও আমার সতীর্থদের অসংখ্য ধন্যবাদ। আমি এই দিনটি কখনই ভুলব না! ইউনাইটেড সমর্থকদের বলছি, এমন অভ্যর্থনার জন্য আমার ভালোবাসা রইলো! চলুন আরও কিছুর জন্য এগিয়ে যাই। এটা তো কেবল শুরু!’

]]>

Print Friendly, PDF & Email
Related posts
Celebrity

২৯ বছর আগে শিল্পীদের নিয়ে যা বলেছিলেন সালমান শাহ

<![CDATA[ প্রয়াত জনপ্রিয় অভিনেতা সালমান…
Read more
Celebrity

সাড়ে ৭ একর জমি কিনলেন আনুশকা-বিরাট

<![CDATA[ প্রায় সাড়ে ৭ একর জমি কিনলেন…
Read more
Newsletter
Become a Trendsetter

Sign up for Amarhoster’s Daily Digest and get the best of Amarhoster, tailored for you.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *